মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক তানভীর

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক তানভীর

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় এডহক কমিটির আহ্বায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। পরে দুপুর ২ টায় শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত চলে কার্যনির্বাহী কমিটির নির্বাচন।
পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক তানভীর।
মোট ৫১ জন ভোটারের মধ্যে ৪৮ জন ভোটার তাদের ভোট প্রদান করে ১৯ সদস্য বিশিষ্ট প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি-২০২২ নির্বাচিত করে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পিরোজপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাহিদ ভূঞা। সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাহিদ ভুঞা ফলাফল ঘোষণা করেন।

এতে আগামী ২০২২ সালের জন্য সভাপতি হয়েছেন এস এম রেজাউল ইসলাম শামিম, দু’জন সহ-সভাপতি হয়েছেন ইমাম হোসেন মাসুদ ও খেলাফত হোসেন খসরু (পিরোজপুরের কথা), সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দীপঙ্কর মাতা মিন্টু, ক্রীড়া সম্পাদক মো. রেজওয়ান ইসলাম সাজন, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক শেখ আবু মোহাম্মদ জুবায়ের জনি, দপ্তর ও পরিসম্পদ সম্পাদক- তামিম সরদার।

এছাড়া নির্বাহী কমিটির ৯ জন সদস্য হলেন, মাহমুদ হোসেন, মাহামুদুর রহমান মাসুদ, খালিদ আবু, এম এ রব্বানী ফিরোজ, কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, কবির হোসাইন, অভিজিৎ মণ্ডল, হাসান মামুন ও জহিরুল হক টিটু।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap